1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফাইনালে ‘অপয়া’ অ্যাওয়ে জার্সিতে নামবে না মেসিরা

  • আপডেট টাইম : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১০৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : শিরোপা খরা ঘোচানোর দ্বারপ্রান্তে পৌঁছে গেছে আর্জেন্টিনা। ফুটবল বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ ফিফা বিশ্বকাপের শিরোপা নির্ধারণী ম্যাচে দুই বারের দুই বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও ফ্রান্স মুখোমুখী হচ্ছে। যে দল জয় পাবে তাদের জার্সিতেই বসবে তিন তারকা।

কাতারে লুসাইল স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি শুরু হবে রোববার বাংলাদেশ সময় রাত ৯টায়। সে ম্যাচে মেসি-আলভেরাসরা নিজেদের আকাশি-সাদা রঙের জার্সি পরেই মাঠে নামবে ফ্রান্সের বিপক্ষে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, আলবিসেলেস্তেরা ফাইনাল ম্যাচে নিজেদের হোম জার্সি অর্থাৎ আকাশি-সাদা রঙের জার্সিটি পরে খেলবে ফ্রান্সের বিপক্ষে। অন্যদিকে আর্জেন্টিনার মতো ফরাসিরাও পরবে তাদের নীল রঙের হোম জার্সি।

অধিনায়ক লিওনেল মেসির সম্ভাব্য শেষ বিশ্বকাপকে স্মরণীয় করতেই এবার শিরোপা জয়ের লক্ষ্যে বিশ্বকাপ মিশন শুরু করে আর্জেন্টিনা। সেই লক্ষ্যে তারা এবার বেগুনী রঙের অপয়া অ্যাওয়ে জার্সিটি পরে মাঠে নামতে রাজি নয়।

আকাশী-সাদা রঙের যে জার্সিটি পরে মারিও কেম্পেস ও ডিয়েগো ম্যারাডোনারা ১৯৭৮ ও ১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ ট্রফি উপহার দিয়েছিল সেই জার্সি পরেই ২০২২ সালে এসে মেসির হাত ধরে তৃতীয় শিরোপা ঘরে তুলতে চায় আর্জেন্টাইনরা।

এর আগে বিশ্বকাপের সবশেষ দুটি ফাইনালে অ্যাওয়ে জার্সি পরে খেলতে হয়েছিল আর্জেন্টিনাকে। আর সেই দুই ম্যাচেই হেরে স্বপ্ন ভঙ্গ হয় আর্জেন্টাইনদের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..